আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
«» নাচোলে বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগীতার উদ্বোধন হয়েছে «» চাঁপাইনবাবগঞ্জে জেলা জাসদের উদ্দ্যোগে বিভিন্ন দাবিতে গণমিছিল ও সমাবেশ «» বাংলাদেশ ফুটবল দলকে ফুল দিয়ে শুভেচ্ছা «» শিশু তুহিনের হ’ত্যাকারী বাবার পক্ষে কোনো আইনজীবী লড়বেন না «» বেনাপোল কাস্টম হাউস এখন জয় জয় ধ্বনিতে মুখরিত «» যশোরের শার্শায় এইডস সচেতনতায় করনীয় শীর্ষক আলোচনা সভা «» নাচোলে প্রতিবন্ধি শিশুকে হুইলচেয়ার প্রদান করলেন ইউএনও «» সিরাজগঞ্জ সদরে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ০৭ জেলের কারাদন্ডঃ «» গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি «» ভোলাহাটে স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতা উদ্বোধন

ঢাকা মেডিক্যালে নার্স ও স্টাফদের মধ্যে মারামারি।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের প্যাথলজি বিভাগে নার্স (ব্রাদার) ও স্টাফদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

রোববার দুপুরে হাসপাতালের দুই নম্বর ভবনের দোতলায় প্যাথলজি বিভাগে রক্ত পরীক্ষার প্রতিবেদন সংগ্রহের লাইনে দাঁড়ানোকে কেন্দ্র করে বাগবিতণ্ডা থেকে মারামারিতে কয়েকজন আহত হন বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

নাম প্রকাশ না করার শর্তে একজন ব্রাদার বলেন, রক্ত পরীক্ষার প্রতিবেদন আনতে গিয়েছিলেন তাদের এক সহকর্মী।

“এ সময় লাইনে দাঁড়ানোকে কেন্দ্র করে একজন স্টাফ তার সঙ্গে অশোভন আচরণ করে। তর্কাতর্কির এক পর্যায়ে হাতাহাতি হয় সেখানে। খবর পেয়ে অন্য ব্রাদাররা সেখানে গেলে ঘটনা বড় আকার ধারণ করে।”

খবর পেয়ে হাসপাতালের পরিচালক এ কে এম নাসির উদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে সবাইকে শান্ত করেন।

প্যাথলজি বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক আজিজ আহমেদ খান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “কয়েকজন ব্রাদার এসে ‘রিপোর্ট কই রিপোর্ট কই’ বলে চিৎকার শুরু করে। এসময় তারা আমার স্টাফদেরকে মারধর করে।

“আমি এগিয়ে গেলে তারা আমার ওপরও চড়াও হয়।”

হাসপাতালের পরিচালক বিষয়টি মিটমাট করে দিয়েছেন বলে জানান তিনি।

হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) মো. নাছির উদ্দিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, মারামারির ঘটনা তদন্তে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

হাসপাতালে কোনো ধরনের অরাজকতা করতে দেওয়া হবে না জানিয়ে তিনি বলেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সূত্রঃ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম!

error: Content is protected !!