আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৭:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
«» নাচোলে বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগীতার উদ্বোধন হয়েছে «» চাঁপাইনবাবগঞ্জে জেলা জাসদের উদ্দ্যোগে বিভিন্ন দাবিতে গণমিছিল ও সমাবেশ «» বাংলাদেশ ফুটবল দলকে ফুল দিয়ে শুভেচ্ছা «» শিশু তুহিনের হ’ত্যাকারী বাবার পক্ষে কোনো আইনজীবী লড়বেন না «» বেনাপোল কাস্টম হাউস এখন জয় জয় ধ্বনিতে মুখরিত «» যশোরের শার্শায় এইডস সচেতনতায় করনীয় শীর্ষক আলোচনা সভা «» নাচোলে প্রতিবন্ধি শিশুকে হুইলচেয়ার প্রদান করলেন ইউএনও «» সিরাজগঞ্জ সদরে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ০৭ জেলের কারাদন্ডঃ «» গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি «» ভোলাহাটে স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতা উদ্বোধন

সংসারে ঝগড়া লেগে শিশুকে ৫ তলা থেকে ছুঁড়ে ফেলল বাবা।

 

নিউজ ডেস্কঃ সংসারের আর্থিক টানাপোড়েন নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া হচ্ছিল ছেলের। যেমনটা প্রায় সব পরিবারেই হয়ে থাকে। কিন্তু নিজেকে সামলাতে পারলেন না ওই ছেলে। রাগের মাথায় নিজের এক বছরের শিশুকে ছুঁড়ে মারলেন তিনি।
সংবাদমাধ্যম নিউজ১৮ জানায়, ঘটনাটি ঘটেছে চিনের সিজুয়ান প্রদেশে। বাবা কেন তাদের অর্থ সাহায্য করেন না সেই নিয়েই মায়ের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েছিলেন ২৯ বছরের জ্যাং। এক পর্যায়ে রাগ গিয়ে পড়ে ছোট্ট শিশুটির ওপর। আর তখনই পাঁচতলা বাড়ির বারান্দা থেকে নিচে ছুঁড়ে মারেন নিজের এক বছরের ছেলেকে। ৬৫ ফুট নিচে পড়ে মারা যায় শিশুটি।

নিহত শিশুটির দাদি কিন জানান, ছেলে-বউয়ের সংসারে তারা কোনো অর্থ সাহায্য করতে পারেননি ঠিকই, কিন্তু ছেলে-বউ যখন কাজের জন্য বাড়ির বাইরে থাকতেন সেই পুরো সময়টা শিশুর দেখভাল তারাই করতেন।
সেদিন জ্যাং নিজের জন্য একটি কানের দুল কিনে আনলে রেগে যান তাঁর মা। কেন বাচ্চার জন্য প্রয়োজনীয় খরচ না করে জ্যাং নিজের জন্য অপ্রয়োজনীয় খরচ করেছেন সেই নিয়ে ঝগড়া শুরু হয় মা-ছেলের মধ্যে। সেসময় নাতি দাদির কোলেই কাঁদতে শুরু করে। জ্যাং মায়ের থেকে ছেলেকে চেয়ে নেন। কিন ভেবেছিলেন হয়তো ঘুম পাড়ানোর জন্য শিশুটিকে চাওয়া হচ্ছে। তিনি শিশুটিকে ছেলের হাতে তুলে দিতেই নিমেষের মধ্যে তাকে নিচে ছুঁড়ে মারে জ্যাং।

error: Content is protected !!