আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
«» নাচোলে বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগীতার উদ্বোধন হয়েছে «» চাঁপাইনবাবগঞ্জে জেলা জাসদের উদ্দ্যোগে বিভিন্ন দাবিতে গণমিছিল ও সমাবেশ «» বাংলাদেশ ফুটবল দলকে ফুল দিয়ে শুভেচ্ছা «» শিশু তুহিনের হ’ত্যাকারী বাবার পক্ষে কোনো আইনজীবী লড়বেন না «» বেনাপোল কাস্টম হাউস এখন জয় জয় ধ্বনিতে মুখরিত «» যশোরের শার্শায় এইডস সচেতনতায় করনীয় শীর্ষক আলোচনা সভা «» নাচোলে প্রতিবন্ধি শিশুকে হুইলচেয়ার প্রদান করলেন ইউএনও «» সিরাজগঞ্জ সদরে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ০৭ জেলের কারাদন্ডঃ «» গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি «» ভোলাহাটে স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতা উদ্বোধন

বিরল রোগে আক্রান্ত তাসফিয়ার সাহায্যে এগিয়ে এলেন মালেশিয়ান কে.কে গ্রুপ

বিরল রোগে আক্রান্ত চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার তাশফিয়ার সাহায্যে এগিয়ে এলেন বাংলাদেশী প্রবাসীদের নিয়ে গড়া মালেশিয়ার কে.কে গ্রুপ। কে.কে গ্রুপের পক্ষে মালয়েশিয়ান প্রবাসী হামিদুর রহমানের তত্ত্বাবধানে এ টাকা হস্তান্তর করেন তার বাবা কুতুবউদ্দিন। আজ বেলা ১২টা ৩০ মিনিটের সময় ২০হাজার ৮শত ৭০টাকা (২০,৮৭০/-) নাচোল এশিয়ান স্কুল এন্ড কলেজের প্রভাষক ও সমাজকর্মী শাকিল রেজার হাতে হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন নাচোল উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা, নাচোল উপজেলার অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মওদুদ আলম খাঁ, নাচোল খুরশেদ মোল্লা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ইংলিশ লারনার্স সোসাইটির সভাপতি আবদুর রউফ, নাচোল উপজেলায় স্কুলের সহকারি শিক্ষক ও ইংলিশ লারনার্স সোসাইটির সহ-সভাপতি মজিদুল ইসলাম, রোহান এন্টারপ্রাইজের মোঃ আসিফ ইকবাল ও কুতুবউদ্দিন প্রমূখ।

উল্লেখ্য যে, বিরল রোগে আক্রান্ত তাসফিয়া বর্তমানে ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসাধীন। তার পুরো শরীর জুড়ে পশুর মত লোম ও পিঠে বিষাদাগার টিউমার রয়েছে। বর্তমানে তার সব ধরনের শারীরিক পরীক্ষা সম্পন্ন। এখন পিঠের টিউমারের জন্য অপারেশনের প্রস্তুতি চলছে।

error: Content is protected !!