আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
«» নাচোলে বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগীতার উদ্বোধন হয়েছে «» চাঁপাইনবাবগঞ্জে জেলা জাসদের উদ্দ্যোগে বিভিন্ন দাবিতে গণমিছিল ও সমাবেশ «» বাংলাদেশ ফুটবল দলকে ফুল দিয়ে শুভেচ্ছা «» শিশু তুহিনের হ’ত্যাকারী বাবার পক্ষে কোনো আইনজীবী লড়বেন না «» বেনাপোল কাস্টম হাউস এখন জয় জয় ধ্বনিতে মুখরিত «» যশোরের শার্শায় এইডস সচেতনতায় করনীয় শীর্ষক আলোচনা সভা «» নাচোলে প্রতিবন্ধি শিশুকে হুইলচেয়ার প্রদান করলেন ইউএনও «» সিরাজগঞ্জ সদরে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ০৭ জেলের কারাদন্ডঃ «» গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি «» ভোলাহাটে স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতা উদ্বোধন

মহেশপুরে এক অসহায় মহিলাকে ১ টি সেলাই মেশিন প্রদান করলেন ৫৮ ব্যাটেলিয়ন বিজিবির অধিনায়ক।

” শহিদুল ইসলাম মহেশপুর থেকে ”

প্রেসক্লাব মহেশপুরের সভাপতি সরোয়ার হোসেনের আইডিতে একটি স্টাটার্স দেখতে পেয়ে মানবতার সেবাই এগিয়ে আসলেন ঝিনাইদহের খালিশপুর ৫৮ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্নেল কামরুল আহসান। তিনি নিজস্ব অর্থয়নে ঐ অসহায় মহিলাকে গত ২৯ সেপ্টেম্বর দুপুরে একটি সেলাই মেশিন ও মেশিন ঢাকার কাপড় কেনা বাবদ নগত ৩শ টাকা প্রদান করেন।
জানা গেছে মহেশপুর পৌরসভাধীন গোপালপুর গ্রামের হত দরিদ্র মনির উদ্দীনের কন্যা সাবিনা খাতুন একটি সেলাই মেশিনয়ের জন্য গত ১ সপ্তাহ আগে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার দ্বারে দ্বারে ঘুরেও কোন ফল পাইনি। এ সংবাদ প্রেসক্লাব মহেশপুরের সভাপতি সরোয়ার হোসেন ফেসবুকে একটি পোষ্ট ছাড়লে। ফেসবুকের সংবাদটি দেখে খালিশপুর ৫৮ ব্যাটেলিয়নের সিও লেফটেন্যান্ট কর্নেল কামরুল আহসান মহেশপুর পৌর এলাকার গোপালপুর গ্রামের হতদরিদ্র মনির উদ্দিনের মেয়ে সাবিনার প্রতি সাহায্যের হাত বাড়িয়ে তাকে একটি সেলাই মেশিন ও নগত ৩শ টাকা প্রদান করেন । উক্ত সেলাই মেশিন প্রদান কালে লেঃ কর্নেল কামরুল আহসান, টু আই সি মেজর কামরুল হাসান, প্রেসক্লাব মহেশপুরের সভাপতি সরোয়ার হোসেন, সিনিয়র সহ সভাপতি মোঃ ওবাইদুল হক, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, যুগ্ন সম্পাদক সোহেল আহাম্মেদ, টেলিভিশন মিডিয়া এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল সহ ৫৮ বিজিবির জোয়ানরা।
খালিশপুর ৫৮ ব্যাটেলিয়ন বিজিবির অধিনায়ক লেফটেন কর্নেল কামরুল আহসান একজন অসাহায় মহিলার পাশে দাড়িয়ে এমন মহৎ কাজটি করায় প্রেসক্লাব মহেশপুরের সকল সাংবাদিকরা তাকে সাধুবাদ জানিয়েছে।

error: Content is protected !!