আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
«» নাচোলে বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগীতার উদ্বোধন হয়েছে «» চাঁপাইনবাবগঞ্জে জেলা জাসদের উদ্দ্যোগে বিভিন্ন দাবিতে গণমিছিল ও সমাবেশ «» বাংলাদেশ ফুটবল দলকে ফুল দিয়ে শুভেচ্ছা «» শিশু তুহিনের হ’ত্যাকারী বাবার পক্ষে কোনো আইনজীবী লড়বেন না «» বেনাপোল কাস্টম হাউস এখন জয় জয় ধ্বনিতে মুখরিত «» যশোরের শার্শায় এইডস সচেতনতায় করনীয় শীর্ষক আলোচনা সভা «» নাচোলে প্রতিবন্ধি শিশুকে হুইলচেয়ার প্রদান করলেন ইউএনও «» সিরাজগঞ্জ সদরে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ০৭ জেলের কারাদন্ডঃ «» গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি «» ভোলাহাটে স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতা উদ্বোধন

শৈলকুপা হাসপাতালে এন্টিভেনম রাখার দাবীতে ক্রীড়া সংস্থার মানববন্ধন

টিপু সুলতান, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি:

“বিষধর সাঁপের ছোবলে, পড়তে চাইনা আর মৃত্যুর কবলে” এই শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহের শৈলকুপায় মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। সাঁপে কাটা রোগীর প্রাণ বাঁচাতে হাসপাতালগুলোতে এন্টিভেনম ঔষধ রাখার দাবীতে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকাল ১১টার দিকে শৈলকুপা উপজেলা শহীদ মিনার চত্বরে এ মানববন্ধনের আয়োজন করে উপজেলা ক্রীড়া সংস্থা। মানববন্ধনে খেলোয়াড়, শিক্ষক, শিক্ষার্থী ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করে। মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শিকদার ওয়াহিদুজ্জামান ইকু, যুগ্ম সম্পাদক সাধন বিশ্বাস, গোলাম সরোয়ার, সদস্য মিজানুর রহমান, স্বপন বিশ্বাস ও উপজেলা পাবলিক হল ও লাইব্রেরীর সাধারণ সম্পাদক স্বপন বাগচীসহ অন্যান্যরা।
বক্তারা বলেন, গত এক মাসে এ উপজেলায় বিষধর সাঁপের ছোবলে অন্তত ৭ জন রোগী মারা গেছেন। হাসপাতালে এন্টিভেনম না থাকায় বিনা চিকিৎসায় তাদের মৃত্যু হয়েছে। তারা অবিলম্বে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এন্টিভেনম ঔষধ রাখার জোর দাবী জানিয়েছেন।

error: Content is protected !!