আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০১:৫০ অপরাহ্ন
শিরোনাম :
«» সাংবাদিক পরিচয়ে মোটরসাইকেল হাঁকিয়ে তরুণীর মাদক ব্যবসা আটক-৫ «» মুক্তাগাছা আর. কে. সরকারি স্কুলের ৭ম শ্রেণির ছাত্রী উমামা হত্যার বিচারে মুক্তাগাছার সকল সাধারণ শিক্ষার্থীদের পক্ষ হতে মানববন্ধন। «» চাঁপাইনবাবগঞ্জে ১০ হাজার ইয়াবাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ «» সৌদি আরবে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত «» বাংলাদেশ ফুটবল দলের পারফরমেন্স সত্যিই দুর্দান্তঃ ফিফা সভাপতি «» ঝিকরগাছা গদখালী ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন «» এক পায়ে সাঁতার কেটেও সেরা পল্লব। «» ভোলাহাটে টেলিটক টাওয়ার নির্মাণের জোর দাবী এলাকাবাসীর «» চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগীতার আয়োজন «» স্বরুপকাঠীতে তিন ব্যবসায়ীকে জরিমানা ভোক্তা অধিদপ্তরের

মহেশপুরে অবহেলিত স্কুলে ছাত্র/ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ প্রদান।

” শহিদুল ইসলাম মহেশপুর থেকে ”

যার পৃথিবিতে কেউ নেই আমরা তাকেই বলে থাকি এতিম। ঠিক তেমনি ভাবে ঝিনাইদহের মহেশপুর উপজেলার নাটিমা ইউনিয়নে রয়েছে খড়ো মান্দারতলা-তালপট্রি নিন্ম মাধ্যমিক বিদ্যালয় নামের একটি স্কুল। দেখলে মনেই হবেনা যে স্কুলটির কেউ আছে। স্কুলটির ছাত্র-ছাত্রীর সংখ্যা ৫০ থেকে ৫২ জন।

বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাশ্বতী শীল অবহেলিত স্কুলটির ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ দিলেন। দিতে গিয়ে অবাক হয়ে গেলেন। তিনি বললেন- আমাদের দেশে কি এমনও স্কুল আছে। যে উপরে টিনের ছাউনি আর চারি পাশে খোলা।
নির্বাহী কর্মকর্তা শাশ্বতী শীল বলেছেন- আমি এখানে থাকা পর্যন্ত সময় সরকারী ভাবে যে অনুদান আসবে আমি চেষ্টা করবো স্কুলটিতে দেওয়ার জন্য।
এসময় উপস্থিত ছিলেন-উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমজাদ হোসেন, স্কুলের শিক্ষক / শিক্ষিকা
ম্যানেজিং কমিটি সহ অনেকে।
এর পুর্বে সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাশ্বতী শীল নিজ তহবিল থেকে লেদ পট্রি জামে মসজিদের জন্য দুটি ফ্যান প্রদান করেন।

error: Content is protected !!