আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
«» নাচোলে বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগীতার উদ্বোধন হয়েছে «» চাঁপাইনবাবগঞ্জে জেলা জাসদের উদ্দ্যোগে বিভিন্ন দাবিতে গণমিছিল ও সমাবেশ «» বাংলাদেশ ফুটবল দলকে ফুল দিয়ে শুভেচ্ছা «» শিশু তুহিনের হ’ত্যাকারী বাবার পক্ষে কোনো আইনজীবী লড়বেন না «» বেনাপোল কাস্টম হাউস এখন জয় জয় ধ্বনিতে মুখরিত «» যশোরের শার্শায় এইডস সচেতনতায় করনীয় শীর্ষক আলোচনা সভা «» নাচোলে প্রতিবন্ধি শিশুকে হুইলচেয়ার প্রদান করলেন ইউএনও «» সিরাজগঞ্জ সদরে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ০৭ জেলের কারাদন্ডঃ «» গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি «» ভোলাহাটে স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতা উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সেক্রেটারি ওদুদের নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. নজরুল ইসলামের পক্ষে গনসংযোগ ও পথসভা করেছেন চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ।

বৃহস্পতিবার বিকেলে নির্বাচনী প্রচারনায় তিনি সদর উপজেলার শাজাহানপুর, চরবাগডাঙ্গা ও আলাতুলী ইউনিয়নের বিভিন্ন এলাকায় নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ ও পথসভা করেন। এ সময় উপস্থিত ছিলেন, জেলা মহিলা লীগের সভাপতি সাকিনা খাতুন পারুল, সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম।

উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক শান্তনা হক শান্তা, সদর উপজেলা আ.লীগের যুগ্ম-সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম, মো. মনিরুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ মাস্টার, স্বাধীনতা চিকিৎসক পরিষদ স্বাচিপ’র সাধারণ সম্পাদক ডা. নাহিদ ইসলাম মুন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ।

আরো উপস্থিত ছিলেন, শাজাহানপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক মেহবুব আলম সাউন, চরবাগডাঙ্গা ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. ওমর আলী, আলাতুলী ইউনিয়ন আ.লীগের সভাপতি আফসারুল আলম, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনসহ আ.লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. নজরুল ইসলামকে ভোট দেবার জন্য সকলের প্রতি জোর আহবান জানান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৪৪, ৪৫ জাতীয় সংসদ সদস্য আব্দুল ওদুদ।

error: Content is protected !!