আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
«» নাচোলে বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগীতার উদ্বোধন হয়েছে «» চাঁপাইনবাবগঞ্জে জেলা জাসদের উদ্দ্যোগে বিভিন্ন দাবিতে গণমিছিল ও সমাবেশ «» বাংলাদেশ ফুটবল দলকে ফুল দিয়ে শুভেচ্ছা «» শিশু তুহিনের হ’ত্যাকারী বাবার পক্ষে কোনো আইনজীবী লড়বেন না «» বেনাপোল কাস্টম হাউস এখন জয় জয় ধ্বনিতে মুখরিত «» যশোরের শার্শায় এইডস সচেতনতায় করনীয় শীর্ষক আলোচনা সভা «» নাচোলে প্রতিবন্ধি শিশুকে হুইলচেয়ার প্রদান করলেন ইউএনও «» সিরাজগঞ্জ সদরে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ০৭ জেলের কারাদন্ডঃ «» গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি «» ভোলাহাটে স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতা উদ্বোধন

নাচোলে চাঁদাবাজী অভিযোগে ২টি মামলা ছাত্রলীগের সভাপতি সম্পাদকসহ গ্রেফতার তিন

নাচোল প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বৃহস্প্রতিবার চাঁদাবাজী অভিযোগে ২টি মামলা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমাম হাসান উজ্জল ও পৌর ছাত্রলীগের সভাপতি সারোয়ার জাহান শুভসহ থানা পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে।
নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার রাতে পৌর ছাত্রলীগের সভাপতি নাচোল মাঠপাড়া’র সাধু মাস্টারের ছেলে সারোয়ার জাহান শুভ নাচোল অটো-সিএনজি চালিত চেইন মাস্টার মুকুল এর কাছে মোবাইল ফোনে ৫ হাজার টাকার চাঁদা দাবি করেন। এসময় মুকুল চাঁদা দিতে রাজী না হলে পরদিন দেখে নেয়ার হুমকী দেয়।
বৃহস্প্রতিবার দুপুর ১.৩০ মিনিটে নাচোল বাসষ্ট্যান্ড মোড়ের রহনপুর সড়কে পৌর ছাত্রলীগের সভাপতি সারোয়ার জাহান শুভ’র নেতৃত্বে ১০/১২জনের একটি দল মোটর সাইকেল ও লাঠি সোটা নিয়ে রহনপুর রোডের মুসাবিশ্বাস এর বাড়ির সামনে হাজির হয়। এসময় অটো চেইন মাস্টার রবিউল ইসলাম রবুর কাছ থেকে চাঁদা দাবি করেন। সে চাঁদা দিতে না চাইলে বেধড়ক লাঠিপেটা করে তাকে। লাঠির আঘাতে রবু আহত হয়ে নাচোল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে’র চিকিৎসা গ্রহন করেন। ঘটনার পরে অটো সমিতির লোকজন বিষয়টি পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালুর নিকট গেলে তিনি থানায় অভিযোগ দায়েরের পরামর্শ প্রদান করেন। এ ঘটনায় রবু বাদি হয়ে চাঁদাবাজির অভিযোগ এনে ৪জন বিবাদীর নামসহ আরো অজ্ঞাত নামা ৮/৯ জনকে আসামীকরে মামলা করেছেন।
অপর দিকে নাচোল গুঠইল গ্রামের আবু সাঈদের ছেলে অটো চালক মশিউর রহমান বাদি হয়ে চাঁদা বাজির অফিযোগ এনে ৭জন বিবাদীসহ আরো অজ্ঞাত নামা ১০/১২জনকে আসামী করে একটি মামলা করেছেন। মামলার প্রেক্ষিতে পুলিশ নাচোল বাসষ্ট্যান্ড পাড়ার মৃত আব্দুর রাজ্জাক এর ছেলে অটো চেইন মাস্টার দুলালকে গ্রেফতার করেছে । গতকাল শুক্রবার আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

error: Content is protected !!