আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
«» নাচোলে বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগীতার উদ্বোধন হয়েছে «» চাঁপাইনবাবগঞ্জে জেলা জাসদের উদ্দ্যোগে বিভিন্ন দাবিতে গণমিছিল ও সমাবেশ «» বাংলাদেশ ফুটবল দলকে ফুল দিয়ে শুভেচ্ছা «» শিশু তুহিনের হ’ত্যাকারী বাবার পক্ষে কোনো আইনজীবী লড়বেন না «» বেনাপোল কাস্টম হাউস এখন জয় জয় ধ্বনিতে মুখরিত «» যশোরের শার্শায় এইডস সচেতনতায় করনীয় শীর্ষক আলোচনা সভা «» নাচোলে প্রতিবন্ধি শিশুকে হুইলচেয়ার প্রদান করলেন ইউএনও «» সিরাজগঞ্জ সদরে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ০৭ জেলের কারাদন্ডঃ «» গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি «» ভোলাহাটে স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতা উদ্বোধন

মাদক ব্যবসায়ীদের স্থান হবে জেল খানায়, বললেন নাচোল থানার ওসি মোঃ সেলিম রেজা

চাঁপাই নবাবগঞ্জের নাচোল থানার ওসি মোঃ সেলিম রেজা মাদক ব্যববসায়ীদের বিরুদ্ধে হুসিয়ারি উচ্চার করে মাদক মুক্ত নাচোল গড়ার আশা ব্যক্ত করেছেন। নাচোলে মাদক জিরো টলারেন্স নীতি অনুসরণ করেছেন।

অত্র উপজেলা থেকে মাদক নির্মূল করতে মাদক ব্যবসায়ীদের সতর্কতারর বার্তা দিয়ে ওসি মোঃ সেলিম রেজা। তিনি বিভিন্ন মাধ্যমে এ হুসিয়ারি উচ্চারণ করেন। সকল অপরাধের মূলউৎস হচ্ছে মাদক, তাই নাচোল থেকে মাদক মুক্ত করতে হবে।

মাদক ব্যাবসায়ীদের স্থান হবে জেলখানা বলেও হুসিয়ারি উচ্চারণ করেন। সারাদেশে একটি কুচক্রী মহল দেশকে অস্থিতিশীল করতে পরিবেশ সৃষ্টি করতে চেয়ে ছিলেন। কিন্ত বর্তমান সরকারের যোগ-উপযোগী পদক্ষেপ গ্রহণ করার কারণে দু-একটি বিছিন্ন ঘটনা ছাড়া সারাদেশে আইন শৃঙ্খলা স্বাভাবিক অবস্থা বিরাজ করছে।এই পূজাতে ও যেন কেউ ফায়দা লুটতে না পারে সেজন্য তিনি সকল সাবধান থাকতে বলেন।

তাই গুজব থেকে সকলকে বিরত থাকার আহবান জানান। পাশাপাশি সন্দেহ জনক কাওকে মনে হলে তাকে মারধর না করে থানা পুলিশে সোপর্দ করার জন্য বিশেষ ভাবে অনুরুধ জানান। এ সময় জাতীয় জরুরী সেবা ৯৯৯ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মোবাইল নাম্বার উপস্থিত ব্যক্তিদের মাঝে প্রদান করেন। মাদক,জঙ্গীবাদ,বাল্য বিবাহ ও ইভটিজিং এর বিরুদ্ধে সকলকে রুখে দাঁড়ানোর আহবান জানান।

error: Content is protected !!