আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
«» নাচোলে বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগীতার উদ্বোধন হয়েছে «» চাঁপাইনবাবগঞ্জে জেলা জাসদের উদ্দ্যোগে বিভিন্ন দাবিতে গণমিছিল ও সমাবেশ «» বাংলাদেশ ফুটবল দলকে ফুল দিয়ে শুভেচ্ছা «» শিশু তুহিনের হ’ত্যাকারী বাবার পক্ষে কোনো আইনজীবী লড়বেন না «» বেনাপোল কাস্টম হাউস এখন জয় জয় ধ্বনিতে মুখরিত «» যশোরের শার্শায় এইডস সচেতনতায় করনীয় শীর্ষক আলোচনা সভা «» নাচোলে প্রতিবন্ধি শিশুকে হুইলচেয়ার প্রদান করলেন ইউএনও «» সিরাজগঞ্জ সদরে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ০৭ জেলের কারাদন্ডঃ «» গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি «» ভোলাহাটে স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতা উদ্বোধন

মহেশপুরে ৯৩ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক।

শহিদুল ইসলাম মহেশপুর

ঝিনাইদহের মহেশপুর সোনাইডাঙ্গা গ্রাম থেকে ৯৩ বোতল ফেন্সিডিল সহ হাফিজুর রহমান (২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহেশপুর থানা পুলিশ। আটককৃত হাফিজুর যাদবপুর ইউপির কানাইডাঙ্গা গ্রামের তাজুল ইসলামের ছেলে।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ রাশেদুল আলম জানান, ৬ অক্টোবর সন্ধা রাত্রে গোপন সুত্রে জানতে পারি হাফিজুর রহমান নামের এক মাদক ব্যবসায়ী ফেন্সিডিল নিয়ে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিত্বে এস আই আওয়াল, এ এস আই সিরাজুল ইসলাম সিরাজ সঙ্গীও ফোর্স সাথে নিয়ে যাদবপুর সোনাইডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে রাত ১০ ঘটিকার সময় সোনাইডাঙ্গা গ্রামের ব্রীজের নিকট থেকে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ৯৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এবিষয়ে ৬ অক্টোবর রাত্রেই হাফিজুরের বিরুদ্ধে মহেশপুর থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা হয়েছে। যার – নং- ১৬ ।

error: Content is protected !!