আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
«» নাচোলে বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগীতার উদ্বোধন হয়েছে «» চাঁপাইনবাবগঞ্জে জেলা জাসদের উদ্দ্যোগে বিভিন্ন দাবিতে গণমিছিল ও সমাবেশ «» বাংলাদেশ ফুটবল দলকে ফুল দিয়ে শুভেচ্ছা «» শিশু তুহিনের হ’ত্যাকারী বাবার পক্ষে কোনো আইনজীবী লড়বেন না «» বেনাপোল কাস্টম হাউস এখন জয় জয় ধ্বনিতে মুখরিত «» যশোরের শার্শায় এইডস সচেতনতায় করনীয় শীর্ষক আলোচনা সভা «» নাচোলে প্রতিবন্ধি শিশুকে হুইলচেয়ার প্রদান করলেন ইউএনও «» সিরাজগঞ্জ সদরে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ০৭ জেলের কারাদন্ডঃ «» গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি «» ভোলাহাটে স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতা উদ্বোধন

রাতে মুখোমুখি হচ্ছে জার্মানি-আর্জেন্টিনা

আজ বুধবার রাতে আন্তর্জাতিক প্রীতি ফুটবলে মাঠে নামছে দুই বিশ্ব চ্যাস্পিয়ন জার্মানি-আর্জেন্টিনা। স্বাগতিক জার্মানির প্রতিপক্ষ লাতিন আমেরিকান জায়ান্ট আর্জেন্টিনা। যদিও এই ম্যাচে নেই লিওনেল মেসি। একইসঙ্গে আর্জেন্টিনা পাচ্ছে না অ্যাঞ্জেল ডি মারিয়া ও সার্জিও অ্যাগুয়েরোকে।

এদিকে ডর্টমুন্ডের সিগনাল ইদুনা পার্ক থেকে জার্মানি-আর্জেন্টিনার মধ্যকার মহারণ টিভিতে সরাসরি সম্প্রচার হবে রাত ১২টা ৪৫ মিনিট থেকে।

এদিকে আর্জেন্টিনার একাদশ নিশ্চিত করেছে কোচ স্কালোনি। জার্মানীর বিপক্ষে আর্জেন্টিনার প্রথম একাদশে আছে- মার্চেসিন; ফয়েথ, ওতামেন্ডি, রোজো, টাগলিয়াফিকো; পারেদেস, পেরেরা, ডি পল; কোরেয়া, দিবালা, মার্তিনেজ।

error: Content is protected !!