আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
«» নাচোলে বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগীতার উদ্বোধন হয়েছে «» চাঁপাইনবাবগঞ্জে জেলা জাসদের উদ্দ্যোগে বিভিন্ন দাবিতে গণমিছিল ও সমাবেশ «» বাংলাদেশ ফুটবল দলকে ফুল দিয়ে শুভেচ্ছা «» শিশু তুহিনের হ’ত্যাকারী বাবার পক্ষে কোনো আইনজীবী লড়বেন না «» বেনাপোল কাস্টম হাউস এখন জয় জয় ধ্বনিতে মুখরিত «» যশোরের শার্শায় এইডস সচেতনতায় করনীয় শীর্ষক আলোচনা সভা «» নাচোলে প্রতিবন্ধি শিশুকে হুইলচেয়ার প্রদান করলেন ইউএনও «» সিরাজগঞ্জ সদরে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ০৭ জেলের কারাদন্ডঃ «» গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি «» ভোলাহাটে স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতা উদ্বোধন

জনগণের টাকায় খেয়ে পরে ক্যাম্পাসে মাস্তানি করা চলবে নাঃ প্রধানমন্ত্রী

জনগণের ট্যাক্সের টাকায় খেয়ে পরে মাস্তানি চলবে না। দেশের প্রতিটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে, প্রতিটি হলে তল্লাশি করতে হবে। অস্ত্র মাদক পাওয়া গেলে ব্যবস্থা নিতে হবে বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন। আমেরিকা ও ভারত সফর নিয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

তিনি বলেন, রাজনীতির কারণেই মনের মধ্যে দেশপ্রেম জাগে। ছাত্ররাজনীতি করেছি বলেই দেশের প্রতি মমত্ববোধ নিয়ে কাজ করতে পারছি। ছাত্ররাজনীতি বন্ধ হবে কেন? নিষিদ্ধ করার প্রশ্নই ওঠে না। বুয়েট স্বায়ত্বশাসিত বিশ্ববিদ্যালয়। তারা চাইলে আলাদা সিদ্ধান্ত নিতে পারে। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, বুয়েট একটা স্বায়ত্বশাসিত বিশ্ববিদ্যালয়। সরকার সেখানে ফান্ড দেয়। কিন্তু হস্তক্ষেপ করে না। তারা চাইলে সেখানে ছাত্ররাজনীতি নিষিদ্ধ করতে পারে। এটা তাদের বিষয়। তবে আমি মনে করি ছাত্ররাজনীতি থাকলে তাদের দেশের প্রতি আরও মমত্ব জাগবে।

error: Content is protected !!