আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
«» নাচোলে বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগীতার উদ্বোধন হয়েছে «» চাঁপাইনবাবগঞ্জে জেলা জাসদের উদ্দ্যোগে বিভিন্ন দাবিতে গণমিছিল ও সমাবেশ «» বাংলাদেশ ফুটবল দলকে ফুল দিয়ে শুভেচ্ছা «» শিশু তুহিনের হ’ত্যাকারী বাবার পক্ষে কোনো আইনজীবী লড়বেন না «» বেনাপোল কাস্টম হাউস এখন জয় জয় ধ্বনিতে মুখরিত «» যশোরের শার্শায় এইডস সচেতনতায় করনীয় শীর্ষক আলোচনা সভা «» নাচোলে প্রতিবন্ধি শিশুকে হুইলচেয়ার প্রদান করলেন ইউএনও «» সিরাজগঞ্জ সদরে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ০৭ জেলের কারাদন্ডঃ «» গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি «» ভোলাহাটে স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতা উদ্বোধন

স্বরুপকাঠীতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ বিক্রির অপরাধে ৮ জনকে অর্থদণ্ড

সুমন খান স্বরূপকাঠীঃ
পিরোজপুর নেছারাবাদ স্বরুপকাঠীতে উপজেলায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ বিক্রি ও পরিবহণ করার অপরাধে আটজনকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে আদালত।

বুধবার দুপুরে তাদের এ দণ্ড দেওয়া হয় বলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান জানান।

স্বরুপকাঠী উপজেলা মৎস্য কর্মকর্তা এম এম পারভেজ বলেন, উপজেলার মিয়ারহাট বাজারে ইলিশ ও বিভিন্ন প্রজাতির সামুদ্রিক মাছ বিক্রি হচ্ছে গোপনে খবর পেয়ে স্বরুপকাঠী থানার পুলিশকে সঙ্গে নিয়ে সেখানে অভিযানে যান তারা।

এ সময় কয়েকটি ইলিশ ও বেশ কিছু সামুদ্রিক মাছ জব্দ এবং মাছ বিক্রেতা ও মাছ পরিবহণকারী আট ব্যক্তিকে আটক করে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইনে তাদের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়।”
পরে জব্দ করা মাছ স্বরুপকাঠীর উপজেলার বিভিন্ন এতিম খানায় বিতরণ করা হয় বলে পারভেজ জানান।

error: Content is protected !!