আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
«» নাচোলে বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগীতার উদ্বোধন হয়েছে «» চাঁপাইনবাবগঞ্জে জেলা জাসদের উদ্দ্যোগে বিভিন্ন দাবিতে গণমিছিল ও সমাবেশ «» বাংলাদেশ ফুটবল দলকে ফুল দিয়ে শুভেচ্ছা «» শিশু তুহিনের হ’ত্যাকারী বাবার পক্ষে কোনো আইনজীবী লড়বেন না «» বেনাপোল কাস্টম হাউস এখন জয় জয় ধ্বনিতে মুখরিত «» যশোরের শার্শায় এইডস সচেতনতায় করনীয় শীর্ষক আলোচনা সভা «» নাচোলে প্রতিবন্ধি শিশুকে হুইলচেয়ার প্রদান করলেন ইউএনও «» সিরাজগঞ্জ সদরে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ০৭ জেলের কারাদন্ডঃ «» গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি «» ভোলাহাটে স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতা উদ্বোধন

ইন্দুরকানীতে খাদ্যে বিষক্রিয়ায় মুক্তিযোদ্ধা পরিবারের ৫ জন হাসপাতালে

তরিকুল ইসলাম পিরোজপুরঃ
পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার পত্তাশী এলাকার এক মুক্তিযোদ্ধা পরিবারের ছয়জন সদস্য অসুস্থ হলে তার মধ্যে পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, মঙ্গলবার (৮ অক্টোবর) রাত ৯টার দিকে পরিবারের সবাই রাতের খাবার খেয়ে একে একে সবাই অসুস্থ হয়ে পড়ে।

অসুস্থরা হলেন- মুক্তিযোদ্ধা কে এম মোসলেম আলী, নুরুন্নাহার বেগম, মুন্নি আফরীন, রুমী আফরীন, মিথীলা আক্তারসহ মোট ছয়জন। তাদের জেলা হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হয়েছে।

পিরোজপুর জেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. নিজাম উদ্দীন জানান, খাদ্যে বিষক্রিয়ায় পরিবারের সবাই অসুস্থ হয়েছে। আমরা সবাইকে চিকিৎসা দিয়ে বাড়িতে যাওয়ার পরামর্শ দিয়েছি। তবে তাদের মধ্যে মুক্তিযোদ্ধা একজনের অবস্থা গুরুতর, তার জ্ঞান এখনো ফেরেনি। তবে তার চিকিৎসা চলছে।

এ দিকে পিরোজপুর সদর থানার তদন্ত অফিসার হাবিব জানান, পুলিশ বলছে বিষয়টি আমরা জানার সঙ্গে পরিদর্শন করেছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

error: Content is protected !!