আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
«» নাচোলে বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগীতার উদ্বোধন হয়েছে «» চাঁপাইনবাবগঞ্জে জেলা জাসদের উদ্দ্যোগে বিভিন্ন দাবিতে গণমিছিল ও সমাবেশ «» বাংলাদেশ ফুটবল দলকে ফুল দিয়ে শুভেচ্ছা «» শিশু তুহিনের হ’ত্যাকারী বাবার পক্ষে কোনো আইনজীবী লড়বেন না «» বেনাপোল কাস্টম হাউস এখন জয় জয় ধ্বনিতে মুখরিত «» যশোরের শার্শায় এইডস সচেতনতায় করনীয় শীর্ষক আলোচনা সভা «» নাচোলে প্রতিবন্ধি শিশুকে হুইলচেয়ার প্রদান করলেন ইউএনও «» সিরাজগঞ্জ সদরে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ০৭ জেলের কারাদন্ডঃ «» গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি «» ভোলাহাটে স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতা উদ্বোধন

পাকিস্তানকে হোয়াইটওয়াশ করে বিরল এক রেকর্ড গড়েছে শ্রীলঙ্কা

পাকিস্তানের বিপক্ষে ২-০ ব্যবধানে ওয়ানডে সিরিজ হারলেও টি-টোয়েন্টি সিরিজে তাদেরকে হোয়াইটওয়াশ করেছে শ্রীলঙ্কা। প্রথম দুই ম্যাচ জিতে আগেই সিরিজ নিশ্চিত করেছিল শ্রীলঙ্কা। আর সিরিজের শেষ ম্যাচে মাঠে নামে এই দুইদল।

প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওবারে ৭ উইকেট হারিয়ে ১৪৭ রান করে শ্রীলঙ্কা। ১৪৮ রানের জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৪ রান করে পাকিস্তান। এরই ফলে ১৩ রানে জয় পায় লঙ্কানরা।

আর এই জয়ে বিরল এক রেকর্ড গড়েছে শ্রীলঙ্কা। টি-টোয়েন্টি ফরম্যাটে এই প্রথম কোনো দলকে তারা ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করতে পেরেছে। এই ফরম্যাটে এবার র‍্যাঙ্কিংয়ের শীর্ষে থাকা পাকিস্তানকে হোয়াইটওয়াশ করে বিরল রেকর্ড গড়েছে শ্রীলঙ্কা।

error: Content is protected !!