আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
«» নাচোলে বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগীতার উদ্বোধন হয়েছে «» চাঁপাইনবাবগঞ্জে জেলা জাসদের উদ্দ্যোগে বিভিন্ন দাবিতে গণমিছিল ও সমাবেশ «» বাংলাদেশ ফুটবল দলকে ফুল দিয়ে শুভেচ্ছা «» শিশু তুহিনের হ’ত্যাকারী বাবার পক্ষে কোনো আইনজীবী লড়বেন না «» বেনাপোল কাস্টম হাউস এখন জয় জয় ধ্বনিতে মুখরিত «» যশোরের শার্শায় এইডস সচেতনতায় করনীয় শীর্ষক আলোচনা সভা «» নাচোলে প্রতিবন্ধি শিশুকে হুইলচেয়ার প্রদান করলেন ইউএনও «» সিরাজগঞ্জ সদরে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ০৭ জেলের কারাদন্ডঃ «» গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি «» ভোলাহাটে স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতা উদ্বোধন

একটু পরেই মাঠে নামছে আর্জেন্টিনা-জার্মানি, দেখবেন যেসব চ্যানেলে

আর্জেন্টিনা-জার্মানি ম্যাচ মানেই যে উত্তপা। এবার সেই উত্তাপের মাঝেই যে আবারো মাঠে নামছে দুই দল। আজকেই ফ্রেন্ডলি ম্যাচে মাঠে নামছে মেসিবিহীন আর্জেন্টিনা।

খেলার আগেই আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি জানিয়ে দিয়েছেন, দিবালা-মার্তিনেজই তাঁর দলের ভবিষ্যৎ। আর তাঁদের ওপরই নির্ভর করবে সাফল্য। পাওলো দিবালা ও লাউতারো মার্তিনেজ দুজনই খেলেন ইতালির সিরি আ’তে। জুভেন্টাসের হয়ে মাঠ মাতান দিবালা আর ইন্টার মিলানের হয়ে খেলেন মার্তিনেজ।

আজকেই রাত ১২টা ৪৫ মিনিটে সিগন্যাল ইদুলা পার্কে জার্মানির মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা। খেলা দেখা যাবে, সনি টেন-২, সনি টেন-২ এইচডি ও সনি লাইভে।

error: Content is protected !!