• শনিবার, ২৯ জুন ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
শিরোনাম
সরকার কৃষি ও কৃষকদের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে- মাননীয় কৃষি মন্ত্রী ড.আব্দুস সহিদ মহেশপুরে পল্লী চিকিৎসকের ভূল চিকিৎসায় লাখ টাকার গরু মৃত্যুর অভিযোগ কোটালীপাড়ায় পিঞ্জুরি ইউনিয়নে খাল মুক্ত অভিযান চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ২০২৪-২০২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা কোটালীপাড়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবর্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কোটালীপাড়ায় বাস চাঁপায় ব্যাবসায়ী নিহত তানোরে বিয়ের দাবিতে অনশন, অতঃপর চাঁপাইনবাবগঞ্জ ভেট এসোসিয়েশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প নাচোলে ভূমি সেবা(৮-১৪) সপ্তাহের উদ্বোধন কোটালীপাড়ার রামশীল ইউনিয়নে ৬০ ফুট জমির জন্য ২০০ পরিবারের ভোগান্তিতে এলাকাবাসি

চাঁপাইনবাবগঞ্জ বজ্রপাতে দু’শিশু, এক নারীসহ ৩ জন নিহত

Reporter Name / ১১৬ Time View
Update : শুক্রবার, ৭ জুন, ২০২৪

শিবগঞ্জ ও ভোলাহাট উপজেলায় বজ্রপাতের পৃথক ঘটনায় দুই শিশু ও এক নারীসহ ৩ জনের মৃুত্য হয়েছে। আজ বিকালে জেলাব্যাপী বয়ে যাওয়া ঝড়বৃষ্টির সময় ঘটনাগুলো ঘটে। মৃতরা হল- শিবগঞ্জ পৌর এলাকার চতুরপুর মহল্লার সুভাষ ভকতের স্ত্রী ও শিবগঞ্জ পৌরসভার পরিচ্ছন্নতাকর্মী ববি ভকত, শিবগঞ্জের পাাঁকা ইউনিয়নের দক্ষিণপাঁকা নিশিপাড়া গ্রামের রাকিবুল ইসলামের মেয়ে কবিতা খাতুন ও ভোলাহাটের আন্দিপুর হঠাৎপাড়ার ইসলামের মেয়ে আমেনা।
শিবগঞ্জ পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোবারক হোসেন বলেন, ববির ৩টি শিশু সন্তান রয়েছে। দুপুরে ঝড়বৃষ্টি শুরু হলে আমকুড়াতে যাবার সময় বজ্রপাতে সে মারা যায়।
শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা এবং কবিতার প্রতিবেশী ও আত্মীয় বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন বলেন, দুপুরে ঝড়ের সময় বাড়ির টিউবওয়েলে গোসল করার সময় বজ্রপাতে মারা যায় নিশিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী কবিতা।
ভোলাহাট থানার অফিসার ইনচার্জ(ওসি) সুমন কুমার বলেন, দুপুরের পর ঝড়ের সময় বাড়ির পাশে আম কুড়ানোর সময় বজ্রপাতে আহত হয় আমেনা। তাকে উদ্ধার করে উপজেলা চিকিৎসা কেন্দ্রে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!