• বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম
কোটালীপাড়ার চন্দ্রিমা পার্কের অশ্লীল নৃত্য বন্ধ করলো প্রশাসন রায়পুরা উপজেলা চেয়ারম্যান লাকীর দেয়া সাংবাদিকদের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন নাচোলে ৩দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার সমাপনি সাবেক ভাইস-চেয়ারম্যান আবু তাহের খোকন এর ৫৬তম জন্মদিন উদযাপিত সাবেক ভাইস-চেয়ারম্যান আবু তাহের খোকন এর ৫৬তম জন্মদিন উদযাপিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রা.বি ফুটবল টুর্নামেন্ট-২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত নাচোলে এসএনএস ক্যাফের বর্ষপূর্তি উৎসব উদযাপন আন্তর্জাতিক মাদকমুক্ত সম্মাননা পেলেন শিবগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী আরিফ উদ্দিন সরকার কৃষি ও কৃষকদের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে- মাননীয় কৃষি মন্ত্রী ড.আব্দুস সহিদ মহেশপুরে পল্লী চিকিৎসকের ভূল চিকিৎসায় লাখ টাকার গরু মৃত্যুর অভিযোগ

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রা.বি ফুটবল টুর্নামেন্ট-২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

Reporter Name / ৯৬ Time View
Update : সোমবার, ১ জুলাই, ২০২৪

গোমস্তাপুর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ 

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীন প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, ঢাকা এর জাতীয় কার্যক্রমের অংশ হিসেবে আজ রোববার (৩০ জুন ২৪) উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। 

ফাইনালে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে যথাক্রমে চাঁড়ালডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পশ্চিম আনারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। 

এতে রানার্স আপ হয় যথাক্রমে রাঙ্গামাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কাঞ্চনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়। খেলা শেষে প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) জনাব সুশান্ত চন্দ্র বর্মন। এ সময় উপজেলা ক্রীড়া সম্পাদক জাকির হোসেন বিশ্বাসসহ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। 

ইউনিয়ন পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে আটটি ইউনিয়ন ও পৌরসভা নিয়ে মোট নয়টি করে দল উপজেলা পর্যায়ে প্রতিদ্বন্দীতা করে। গত ২৪ জুন রহনপুর আহম্মদী বেগম সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলার উদ্বোধন অনুষ্ঠিত হয়। 

পুরস্কার বিতরণের প্রাক্কালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের গুরুত্ব তুলে ধরে সংক্ষিপ্ত  বক্তব্য দেন যথাক্রমে উপজেলা ক্রীড়া সম্পাদক জাকির হোসেন বিশ্বাস ও উপজেলা শিক্ষা অফিসার জনাব সুশান্ত চন্দ্র বর্মন। 

আজকের বঙ্গমাতা ফুটবল ম্যাচে সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয়েছে পশ্চিম আনারপুর সপ্রাবি’র বৈশাখী খাতুন, ম্যান অব দ্যা ম্যাচ ফাহমিদা খাতুন ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছে বৃষ্টি খাতুন। 

অন্যদিকে বঙ্গবন্ধু ফুটবল ম্যাচে সর্বোচ্চ গোলদাতা ও ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছে চাঁড়ালডাঙ্গা সপ্রাবি’র অজয় হাসদা ও ম্যান অব দ্যা টুর্নামেট হয়েছে পূবালী সপ্রাবি’ আতিক হাসান অনিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!