আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
«» সাংবাদিক পরিচয়ে মোটরসাইকেল হাঁকিয়ে তরুণীর মাদক ব্যবসা আটক-৫ «» মুক্তাগাছা আর. কে. সরকারি স্কুলের ৭ম শ্রেণির ছাত্রী উমামা হত্যার বিচারে মুক্তাগাছার সকল সাধারণ শিক্ষার্থীদের পক্ষ হতে মানববন্ধন। «» চাঁপাইনবাবগঞ্জে ১০ হাজার ইয়াবাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ «» সৌদি আরবে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত «» বাংলাদেশ ফুটবল দলের পারফরমেন্স সত্যিই দুর্দান্তঃ ফিফা সভাপতি «» ঝিকরগাছা গদখালী ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন «» এক পায়ে সাঁতার কেটেও সেরা পল্লব। «» ভোলাহাটে টেলিটক টাওয়ার নির্মাণের জোর দাবী এলাকাবাসীর «» চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগীতার আয়োজন «» স্বরুপকাঠীতে তিন ব্যবসায়ীকে জরিমানা ভোক্তা অধিদপ্তরের

চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস ও বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপনের বর্ষপুর্তি উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরনী

বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস ও বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপনের বর্ষপুর্তি উপলক্ষে আলোচনা সভা এবং সেবা বিপনন কার্যক্রমের উদ্বোধন ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।
আজ শনিবার সকালে নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। সভাপতিত্ব করেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও। জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, নবাবগঞ্জ সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মনোয়ারা বেগম, নবাবগঞ্জ সরকারী কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর শংকর কুমার কুন্ডু, জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা আনন্দ কুমার অধিকারী। দিবসের প্রতিপাদ্য তুলে ধরে ধারণাপত্র পাঠ করেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন, জেলা প্রশাসনের এনডিসি মোসা. খাদিজা বেগম।
এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের আইসিটি বিভাগের বিভিন্ন স্তরের কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণীর ডিজিটাল সুবিধাভোগী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বক্তারা বঙ্গবন্ধু স্যাটেলাইটের বিভিন্ন সুবিধা ও অর্জনের বিষয় তুলে ধরেন এবং বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে আধুনিক মানের তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আরও তথ্য প্রবাহ বৃদ্ধি করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার আহবান জানান।
শেষে গত ৯ মে এ বিষয়ে রচনা প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক।

error: Content is protected !!