আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
«» নাচোলে বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগীতার উদ্বোধন হয়েছে «» চাঁপাইনবাবগঞ্জে জেলা জাসদের উদ্দ্যোগে বিভিন্ন দাবিতে গণমিছিল ও সমাবেশ «» বাংলাদেশ ফুটবল দলকে ফুল দিয়ে শুভেচ্ছা «» শিশু তুহিনের হ’ত্যাকারী বাবার পক্ষে কোনো আইনজীবী লড়বেন না «» বেনাপোল কাস্টম হাউস এখন জয় জয় ধ্বনিতে মুখরিত «» যশোরের শার্শায় এইডস সচেতনতায় করনীয় শীর্ষক আলোচনা সভা «» নাচোলে প্রতিবন্ধি শিশুকে হুইলচেয়ার প্রদান করলেন ইউএনও «» সিরাজগঞ্জ সদরে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ০৭ জেলের কারাদন্ডঃ «» গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি «» ভোলাহাটে স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতা উদ্বোধন

ফোরলেন রাস্তার কাজ পরিদর্শনে রাসিক মেয়র লিটন

রাজশাহী বাইপাস খড়খড়ি মোড় থেকে রাজশাহী প্রকৌশলী প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের সামনে পর্যন্ত নির্মাণাধীন ফোরলেন রাস্তার কাজ পরিদর্শন করেছেন সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ শনিবার দুপুরে কাজ পরিদর্শনে যান মেয়র। এ সময় রাস্তার কাজের অগ্রগতিসহ সার্বিক খোঁজখবর নেন তিনি।

জানা গেছে, রাজশাহী বাইপাস খড়খড়ি মোড় থেকে রাজশাহী প্রকৌশলী প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে পর্যন্ত ফোরলেন রাস্তা ও রেলক্রসিংয়ে ফ্লাইওভার নির্মাণ করা হচ্ছে। ফোর লেনের ৫ কিলোমিটার রাস্তা এবং ফ্লাইওভার নির্মাণ ব্যয় ধরা হয়েছে ২০৬ কোটি টাকা। আজ শনিবার রাস্তার নির্মাণ কাজের অগ্রগতি দেখতে যান মেয়র খায়রুজ্জামান লিটন।

এ সময় ফ্লাইওভার ও রাস্তা নির্মাণ কাজের প্রকল্প পরিচালক ও রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (আরডিএ) এর নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল তারিক, সহকারী নগর পরিকল্পক রাহেনুল ইসলাম রনি, উপ সহকারী প্রকৌশলী আবুল কাসেমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

error: Content is protected !!