• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

Reporter Name / ১০৮ Time View
Update : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩

অপশক্তি দমনে চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন কালে স্বাধীনতা বিরোধী অপশক্তি কর্তৃক দেশব্যাপী নৈরাজ্য পরিস্থিতির সৃষ্টি ও হরতালের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২৮ মার্চ রোববার বিকেল ৫ টার দিকে বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার আয়োজনে সারা শহরে বিক্ষোভ মিছিল শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মুক্তমঞ্চে সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ফিরোজ আসেফ স্বচ্ছ সভাপতিত্ব করেন এবং সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল তুষার সঞ্চালনা করেন।

দেশব্যাপী নৈরাজ্য পরিস্থিতির সৃষ্টি ও হরতালের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. মো. গোলাম রাব্বানী, দপ্তর সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আরিফুর রেজা ইমন,
তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান আরমান।

জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মোখলেসুর রহমান, সদস্য আমানুল্লাহ বাবু, সদস্য হাফিজুর রহমান, সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এএইচএম ফায়জার রহমান কনক।

আরও উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ।

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদার, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ ও সাধারণ সম্পাদক রমজান ইসলাম সোহানসহ ছাত্রলীগের কয়েক শতাধিক নেতাকর্মী বৃন্দ উপস্থিত
কপোত নবী/২৯/০৩/২০২১।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!