আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
«» নাচোলে বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগীতার উদ্বোধন হয়েছে «» চাঁপাইনবাবগঞ্জে জেলা জাসদের উদ্দ্যোগে বিভিন্ন দাবিতে গণমিছিল ও সমাবেশ «» বাংলাদেশ ফুটবল দলকে ফুল দিয়ে শুভেচ্ছা «» শিশু তুহিনের হ’ত্যাকারী বাবার পক্ষে কোনো আইনজীবী লড়বেন না «» বেনাপোল কাস্টম হাউস এখন জয় জয় ধ্বনিতে মুখরিত «» যশোরের শার্শায় এইডস সচেতনতায় করনীয় শীর্ষক আলোচনা সভা «» নাচোলে প্রতিবন্ধি শিশুকে হুইলচেয়ার প্রদান করলেন ইউএনও «» সিরাজগঞ্জ সদরে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ০৭ জেলের কারাদন্ডঃ «» গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি «» ভোলাহাটে স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতা উদ্বোধন

ইংল্যান্ড বিশ্বকাপে যাচ্ছেন আব্দুর রাজ্জাক

চলতি মাসের ৩০ তারিখ স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা ম্যাচ দিয়ে পর্দা উঠছে এবারের বিশ্বকাপের। এরই মধ্যে আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ।

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডে না থাকলেও ইংল্যান্ড বিশ্বকাপে যাচ্ছেন বাংলাদেশি বাঁহাতি স্পিনার আব্দুর রাজ্জাক। মূলত তিনি আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) বিশেষ দূত হিসেবে ইংল্যান্ড বিশ্বকাপে যাবেন।

বাংলাদেশের হয়ে ২০০১ ও ২০০৭ বিশ্বকাপে খেলেছিলেন রাজ্জাক। তিনি ২০০৭ বিশ্বকাপে বাংলাদেশিদের মধ্যে সবচেয়ে বেশি উইকেট শিকার করেছিলেন। সেই টুর্নামেন্টে তিনি ১৩ টি উইকেট শিকার করেছিলেন।

বাংলাদেশের জার্সিতে ১৩টি টেস্ট, ১৫৩টি ওয়ানডে ও ৩৪টি টি-টোয়েন্টি খেলে যথাক্রমে ২৮, ২০৭ ও ৪৪টি উইকেট শিকার করেন রাজ্জাক।

error: Content is protected !!